সর্বশেষ
Home / বিনোদন / শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য সানির ‘তেরা ইন্তেজার’

শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য সানির ‘তেরা ইন্তেজার’

শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য সানির ‘তেরা ইন্তেজার’ সানি লিওন অভিনীত পরবর্তী সিনেমা তেরা ইন্তেজার। এতে সানির বিপরীতে অভিনয় করেছেন আরবাজ খান। সম্প্রতি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে এ সিনেমাটি।

বোর্ডের পক্ষ থেকে ‘এ’ (অ্যাডাল্ট) সার্টিফিকেট পেয়েছে এ সিনেমাটি। সিনেমা থেকে কোনো দৃশ্য বাদ দেয়ার নির্দেশ দেয়নি কর্তৃপক্ষ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে জানান, যেহেতু তেরা ইন্তেজার ইরোটিক সিনেমা হিসেবে প্রচার করা হয়েছে এবং এতে আরবাজ ও সানির অন্তরঙ্গ এবং রোমান্সের দৃশ্য রয়েছে, তাই কোনো ধরনের দৃশ্য বাদ পড়লে সিনেমাটির ভাববস্তু নষ্ট হয়ে যাবে।

সিনেমায় আরবাজ খানের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য প্রসঙ্গে সানি বলেন, ‘গান যেভাবে কোরিওগ্রাফি করা হয়, রোমান্টিক দৃশ্য ঠিক তেমনি।’

চুম্বন দৃশ্য নিয়ে আরবাজের কোনো বাধা নেই। এ অভিনেতা বলেন, ‘চিত্রনাট্যে যা বলা আছে তাই হয়েছে। সবকিছু সিনেমা ও চরিত্রের প্রয়োজনেই হয়েছে। এগুলো করতে আমার কোনো আপত্তি নেই।’

তেরা ইন্তেজার সিনেমার প্রচারণা নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন সানি লিওন ও আরবাজ খান। সিনেমাটি পরিচালনা করেছেন রাজিব ওয়ালিয়া। ২৪ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Test

আরো দেখুন

বিমানের ৭ কর্মকর্তাসহ ১১ জনকে অব্যাহতির সুপারিশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী ফ্লাইটে ত্রুটির ঘটনার মামলায় বাংলাদেশ বিমানের সাত কর্মকর্তাসহ ১১ জনকে অব্যাহতি …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com