সর্বশেষ
Home / খেলা / শনিবার মাঠে নামছেন ডেম্বেলে, তবে…

শনিবার মাঠে নামছেন ডেম্বেলে, তবে…

ইনজুরির কারণে লম্বা সময় ধরে মাঠের বাইরে রয়েছেন উসমান ডেম্বেলে। নতুন রিক্রুটের সেবা পাচ্ছে না বার্সেলোনা। আগামী শনিবারই মাঠে ফিরতে যাচ্ছেন ডেম্বেলে। তবে এতে আপাতত বার্সেলোনার আশাবাদী হওয়ার কিছু নেই।

গ্রীষ্মকালীন ট্রান্সফার মার্কেটে বার্সেলোনায় যোগ দেন ডেম্বেলে। কাতালানদের হয়ে তিনটি ম্যাচ খেলার পরই ইনজুরিতে পড়েন তিনি। ১৬ সেপ্টেম্বর গেটাফের বিপক্ষে খেলার সময় ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন এই ফরাসি তারকা। ডিসেম্বরের শেষের দিকে কিংবা জানুয়ারির আগে প্রতিযোগিতামূলক ফুটবলে ফেরা হচ্ছে না ডেম্বেলের।

শনিবার ফরাসি লিগের ম্যাচে ডেম্বেলের সাবেক ক্লাব রেঁসে মুখোমুখি হবে নান্তেসের। সেই ম্যাচটিতে মাঠে নামবেন ডেম্বেলে। তবে খেলতে নয়; ম্যাচের সম্মানসূচক কিক-অফ নিতে। বৃহস্পতিবার রেঁসের পক্ষ থেকে এটি নিশ্চিত করা হয়।

রেঁসের একাডেমিতে বেড়ে ওঠার পর ২০১৫-১৬ মৌসুমে ক্লাবটির সিনিয়র দলের হয়ে ২৯টি ম্যাচ খেলেন ডেম্বেলে। নান্তেসের বিপক্ষে একটি হ্যাটট্রিকও রয়েছে ফরাসি তারকার।

সেই মৌসুমে রেঁসের হয়ে ১২টি গোল করে আলোচনায় আসেন ডেম্বেলে। যে কারণে তাকে কিনে নেয় বরুসিয়া ডর্টমুন্ড। চলতি মৌসুমের শুরুতে ১০৫ মিলিয়ন ইউরো দিয়ে জার্মান ক্লাবটি থেকে ডেম্বেলেকে কিনে নেয় বার্সা।

Test

আরো দেখুন

বিমানের ৭ কর্মকর্তাসহ ১১ জনকে অব্যাহতির সুপারিশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী ফ্লাইটে ত্রুটির ঘটনার মামলায় বাংলাদেশ বিমানের সাত কর্মকর্তাসহ ১১ জনকে অব্যাহতি …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com