সর্বশেষ
Home / জাতীয় / রাজনীতির মূল ধারা গ্রাস করেছে দুর্নীতি-দুর্বৃত্তায়ন: মেনন

রাজনীতির মূল ধারা গ্রাস করেছে দুর্নীতি-দুর্বৃত্তায়ন: মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, রাজনীতির মূলধারা গ্রাস করেছে দুর্নীতি-দুর্বৃত্তায়ন ও সাম্প্রদায়িকতা। নির্বাচন পরিণত হয়েছে টাকার খেলায়। এ কারণে দেশের মানুষ এখন স্বপ্নহীন অবস্থায় পড়েছে। মানুষ এখন বিকল্পের সন্ধান করছে। একটি আদর্শনিষ্ঠ এবং জনগণের সঙ্গে সম্পর্কিত বিপ্লবী দল সেই বিকল্পের পথ দেখাতে পারে। এ জন্য প্রয়োজন প্রশিক্ষিত সংগঠক, যারা জনগণের কাছে গিয়ে পরিবর্তনের স্বপ্ন দেখাবেন।

মঙ্গলবার বরিশালে অনুষ্ঠিত ওয়ার্কার্স পার্টির বিভাগীয় নেতাকর্মীদের কর্মশালায় তিনি এসব কথা বলেন। নগরীর রায় রোডে খেয়ালী গ্রুপ থিয়েটার মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

রাশেদ খান মেনন বলেন, দেশের রাজনীতিতে পরিবর্তনের জন্য ওয়ার্কার্স পার্টি বিকল্প শক্তি গড়ে তোলার জন্য আন্দোলন চালাচ্ছে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে রাজনীতিতে প্রশিক্ষিত হতে হবে। অনুষ্ঠানে পার্টির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিভাগের ড. সুশান্ত দাস, নুর আহম্মেদ বকুল, অধ্যাপক পাভেল ইসলাম, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ টিপু সুলতান, দীপংকর সাহা দীপু বক্তব্য দেন। এতে সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু।

Test

আরো দেখুন

একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফর্ম জমা’দেন

শুক্রবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com