সর্বশেষ
Home / জাতীয় / মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ বিরুদ্ধে দাঁড়াতে চান তার নীজ দলের সাবেক ছাত্র নেতা সহ আ.লীগের ৩ জন,

মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ বিরুদ্ধে দাঁড়াতে চান তার নীজ দলের সাবেক ছাত্র নেতা সহ আ.লীগের ৩ জন,

মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ বিরুদ্ধে দাঁড়াতে চান তার নীজ দলের সাবেক ছাত্র নেতা সহ আ.লীগের ৩ জন,

মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ ভোলা-৩,লালমোহন ও তজুমদ্দিন আসন থেকে একমাএ প্রার্থী ছিলেন।
এবার আসনটিতে মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ পাসা পাীশী বিএনপির প্রার্থী হতে যাচ্ছেন সাবেক ছাত্র নেতা একে এম রুহুল আমিন (বাবলু)

মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ বিএনপির ভোলা-৩ আসন থেকে বরাবর নির্বাচন করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এই আসনে প্রার্থী হতে আগ্রহী। এরই মধ্যে মনোনয়ন ফরমও তুলেছেন। এখানে বিএনপিতে তাঁর প্রতিদ্বন্দ্বী সাবেক ছাত্র নেতা একে এম রুহুল আমিন (বাবলু)সহ,তাঁর বিরুদ্ধে লড়াইয়ে আগ্রহী আওয়ামী লীগ থেকে ৩ জন।

মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ,ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনে,১৯৯১, ১৯৯৬, ২০০১ ও ২০০৮ সালে,অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী ছিলেন। এবারও এই ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনে বিএনপির প্রার্থী বলে মনে করা হচ্ছে তাকে।এই আসনে তাঁর বিকল্প একমাএ সাবেক ছাত্র নেতা একে এম রুহুল আমিন(বাবলু)

১/১১ এর সময় মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ বির্তকীত ভুমিকার কারনে ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন না করায় লালমোহন ও তজুমদ্দিন মানুষ তরুন নেতৃত্ব প্রত্যাশা করছেন।
এ ব্যাপারে সাবেক ছাত্রনেতা একে এম রুহুল আমিন(বাবলু)আশাবাদ ব্যক্ত করে আমার বাংলা কে বলেন।নেত্রী আমাকে মনোনয়ন দিলে এ আঞ্চলের মানুষরে ভাগ্য উন্নয়নে কাজ করবো।
এই আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩ জন।

এত মনোনয়নপ্রত্যাশীর ব্যাপারে মেজর জসিম আমার বাংলা কে বলেন,আওয়ামী লীগ দেশের বৃহৎ রাজনৈতিক দল। মনোনয়ন নিয়ে এ দলে প্রতিযোগিতা থাকাটাই স্বাভাবিক। আমি তো মনে করি এ সংখ্যা আরও বেশি হওয়া উচিত ছিল। প্রধানমন্ত্রী যাঁকে বেছে নেবেন, তাঁকে নিয়েই আমরা নির্বাচনে নেমে পড়ব।

Test

আরো দেখুন

একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফর্ম জমা’দেন

শুক্রবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com