সর্বশেষ
Home / জাতীয় / ভোলা-৩ আসনে বিএনপি’র একে এম রুহুল আমিন(বাবলু) মনোনয়নপ্রত্যাশী, বিভেদ আ’লীগে।

ভোলা-৩ আসনে বিএনপি’র একে এম রুহুল আমিন(বাবলু) মনোনয়নপ্রত্যাশী, বিভেদ আ’লীগে।

ভোলা-৩ আসনে বিএনপি’র একে এম রুহুল আমিন(বাবলু) মনোনয়নপ্রত্যাশী,
বিভেদ আ’লীগে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা -৩ আসনের রাজনীতি এখন সম্পূর্ণ নির্বাচনমুখী। রাজনীতির মাঠে বড় দলগুলোর নেতাদের মধ্যে মনোনয়ন পাওয়া নিয়ে ঠাণ্ডা লড়াই শুরু হয়ে গেছে।
এ কারণে সাধারণ নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এরই মধ্যে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে লবিং শুরু করেছেন। পাশাপাশি তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ও ভোটারদের মধ্যে গণসংযোগও করছেন।সাবেক ছাত্র নেতা (রহুল আমিন বাবলু )ক্ষমতাসীন দলে আলোচনায় আছেন বর্তমান সংসদ সদস্য লালমোহন তজুমদ্দিনের গণমানুষের আপনজন জননেতা আলহাজ্জ নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।,সাবেক সংসদ সদস্যে মেজর জসিম, বর্তমান সংসদ সদস্ দীর্ঘ রাজনৈতিক জীবনে ২ বার (২০০৮, ২০১৪) সংসদ সদস্য নির্বাচিত হন ‘কারিশমাটিক’ এই নেতা।
এবারের নির্বাচনে মনোনয়ন পেতে খুব আশাবাদী ‘কারিশমাটিক’ এই নেতা।এ সময় যোগ্য নেতৃত্ব তৈরি হয়েছে জা এর আেগে আর হয় নি,আমি লালমোহন আওয়ামী লীগের শেখ হাসিনার প্রতিনিধি। আমার দায়িত্ব তো নৌকাকে পাস করানো।২০০৮ সালে নির্বাচিত হই।২০০৮ সালে অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন তিনি। দলীয় মনোনয়ন পেলে অনেকটা সহজেই পুনরায় তিনি এমপি হবেন বলে আশাবাদী তার সমর্থক নেতাকর্মীরা আমার বাংলা কে জানান।বর্তমান সময়ে দলের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে এমপির যতটা সমন্বয় থাকার কথা ছিল বাস্তবে তা নেই।সাবেক ছাএ নেতা রুহল আমিন(বাবলু ) আমার বাংলা কে জানান আওয়ামী লীগ এখন বিগত যেকোনো সময়ের চেয়ে অনেকটাই অস্থির সময় পার করছে। তিনি আরো বলেন, ‘সারা দেশ এগিয়ে েগেলও দৃশ্যমান কোনো উন্নয়ন নেই। এসব কারণে মানুষ নতুন নেতৃত্ব দেখতে চায়।অনিয়ম ও দুর্নীতির ঊর্ধ্বে থেকে বিগত নির্বাচনগুলোতে জেলা বিএনপির পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন সাবেক এই ছাত্রনেতা।
ভোলা-৩ আসনে থেকে বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক রুহুল আমিন বাবলু ।
নির্বাচনী এলাকা ১১৭ ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক একে এম রুহুল আমিন বাবলু
সোমবার ১২ নভেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে সাবেক এ ছত্রনেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেন এ সময় স্থানীয় পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনে বিগত সময়ে বিএনপির মনোনয়ন পেয়ে নির্বাচন করে আসছেন মেজর হাফিজ ‌উদ্দিন আহমেদ । বিভিন্ন সময় মেজর হাফিজ ‌উদ্দিন আহমেদের দলের বির্তকীত ভুমিকার কারনে তৃনমুলের মধ্যে ক্ষোভ বিরাজ করে আসছে স্থানীয় পর্যায়ের নেতাকর্মীদের সাথে আলাপ করে জানা গেছে তৃনমুলের ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন না করায়, ১/১১ এর সময় বির্তকীত ভুমিকার কারনে তারা তরুন নেতৃত্ব প্রত্যাশা করছেন
এ ব্যাপারে সাবেক ছাত্রনেতা একে এম রুহুল আমিন বাবলু বলেন নেত্রী আমাকে মনোনয়ন দিলে এ আঞ্চলের মানুষরে ভাগ্য উন্নয়নে কাজ করবো বিগত সময়ে যারা সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তারা এ আঞ্চলের মানুষের জন্য কাজ করেনি।
উল্লেখ্য একে এম রুহুল আমিন বাবলু ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি সম্মান ডিগ্রী অর্জন করেন ঢাকা বিশ্বদ্যালয়ে অধ্যায়ন কালে ছাত্র রাজনীতির সাথে সম্পৃকত বিভিন্ন সময় জাতীয়তাবাদী শক্তিকে নেতৃত্ব দিয়ে ঐক্যবদ্ধ করেছেন তিনি লালমোহন উপজেলার গজারিয়ার কৃতি সন্তান।
এ ছাড়া জাতীয় সংসদ নির্বাচেন কেন্দ্রীয় নেতাকে প্রার্থী হিসেবে দেখতে চায়।রহুল আমিন বাবলু বলেন,নেতাকর্মীরা এখন পরিবর্তন চায়। আমিও দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছি।
সম্প্রতি দরিদ্র জনগোষ্ঠীর মাঝে দান-অনুদানসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় মনোনয়ন যুদ্ধের তালিকায় নাম উঠে এসেছে,তিনি বর্তমানে গণসংযোগে নেমেছেন। তিনি বলেন, ‘আমি মাঠে ছিলাম, আছি এবং থাকব। শুধু মনোনয়ন নয়, লালোমাহেনর মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে আমি আমৃত্যু লড়ে যাব।১/১১ সেনা সমর্থ সরকার দারা অত্যাচারিত,বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) এ ছাত্র নেতার জোর আশাবাদী জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের একটি বড় অংশ,মনোনয়ন লাভের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে আমার বাংলা কে বলেন, দীর্ঘ সময় ধরে লালেমাহন আওয়ামী লীগের একক নেতৃত্ব থাকায় নজিরবিহীন দুর্নীতি আর জোরজুলুমের রাজত্ব কায়েম হয়েছে।

Test

আরো দেখুন

একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফর্ম জমা’দেন

শুক্রবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com