সর্বশেষ
Home / জাতীয় / ভোলা-লালমোহন এর সাবেক সাংসদ মেজর অবঃ জসিমের মায়ের মৃত্যুতে সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা একে এম রুহুল আমিন(বাবলুর)গভীর শোক প্রকাশ।

ভোলা-লালমোহন এর সাবেক সাংসদ মেজর অবঃ জসিমের মায়ের মৃত্যুতে সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা একে এম রুহুল আমিন(বাবলুর)গভীর শোক প্রকাশ।

ভোলা-লালমোহন এর সাবেক সাংসদ মেজর অবঃ জসিমের মায়ের মৃত্যুতে সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা একে এম রুহুল আমিন(বাবলুর)গভীর শোক প্রকাশ।

সাবেক সাংসদ মেজর অবঃ জসিমের আম্মা মাজেদা বেগম(৯০)২১শে নভেম্বর বৃহঃবার রাত্র ১ টা ১৫ মিনিটে বার্ধক্যজনিত কারনে লালমোহনের নিজ বাসায় ইন্তেকাল করেন- ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। মরহুমা মাজেদা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের যুন্ম সাধারন সম্পাদক ও ভোলা-৩ (লালমোহন- তজুমদ্দিন ) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী একে এম রুহুল আমিন বাবলু।

তার প্রেরিত এক শোকবার্তায় তিনি মরহুমা মাজেদা বেগমকে অত্যান্ত ধর্মপরায়ন ধার্মিক মহিয়সী নারী হিসেবে উল্লেখ করে বলেন, মরহুমা মাজেদা বেগমের মৃত্যুতে আমি অত্যান্ত শোকাহত, ব্যথিত হয়েছি । তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করে তার পরিবারের সকল সদস্য ও আত্নীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

Test

আরো দেখুন

মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ বিরুদ্ধে দাঁড়াতে চান তার নীজ দলের সাবেক ছাত্র নেতা সহ আ.লীগের ৩ জন,

মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ বিরুদ্ধে দাঁড়াতে চান তার নীজ দলের সাবেক ছাত্র নেতা সহ আ.লীগের …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com