সর্বশেষ
Home / জাতীয় / ভোলা জেলা থেকে বিএনপি’র মনোনয়ন পত্র ক্রয় করেছেন সাবেক ছাত্র নেতা সহ আরো অনেকে।

ভোলা জেলা থেকে বিএনপি’র মনোনয়ন পত্র ক্রয় করেছেন সাবেক ছাত্র নেতা সহ আরো অনেকে।

ভোলা জেলা থেকে বিএনপি’র মনোনয়ন পত্র ক্রয় করেছেন সাবেক ছাত্র নেতা সহ আরো অনেকে।

মনোনয়ন কিনতে আসা প্রার্থী ও তাদের সমর্থকদের ভিড়ে গতকাল সারা দিন সরগরম ছিল নয়া পল্টন পুরো এলাকা। বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে এ ধরনের দৃশ্য সচরাচর দেখা না গেলেও মনোনয়ন বিক্রির প্রথম দিনে সৃষ্টি হয় এক উৎসবমুখর পরিবেশ।
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে নেতাকর্মীদের উপচেপড়া ভিড়। পাঁচতলা ভবন নেতাকর্মীদের ভিড়ে ঠাসা। ধানের শীষ আর আন্দোলনের নানা স্লোগান। শোডাউন দিয়ে একটু পরপরই মনোনয়নপ্রত্যাশীরা আসছেন। বিপুল উৎসাহ-উদ্দীপনায় ফরম কিনছেন তারা। পুলিশ সদস্যরাও দিনভর ছিলেন সতর্কাবস্থানে। কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে ভিড় বেড়ে যাওয়ায় পুলিশ সদস্যরা যান চলাচলে সহায়তা করেন।

নয়াপল্টনে বেলা পৌনে ১১টায় ছয়টি বুথে প্রথম দিনের মতো দলের মনোনয়নপ্রত্যাশীদের কাছে ফরম বিক্রি শুরু করে বিএনপি। মনোনয়ন ফরম কিনতে লাগছে পাঁচ হাজার টাকা। আর জমা দেয়ার সময় ২৫ হাজার টাকা জামানত দিতে হবে।
দলীয় মনোনয়ন ফরম ক্রয় ও জমা দেয়ার সময় আরো দুইদিন বাড়িয়েছে বিএনপি। এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই সিদ্ধান্তের কথা জানান। রিজভী জানান, প্রথম দিনে তিনশ আসনের জন্য মোট ১৩‘শ ২৬টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

ভোলা জেলা থেকে ১২ নভেম্বর সোমবার যেসব নেতা দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাদের মধ্যে রয়েছেন- গোলাম নবি আলমগীর (ভোলা-১), হারুন-অর-রশিদ ট্রুম্যান (ভোলা-১), মো: আসিফ আলতাফ (ভোলা-১), হাফিজ ইব্রাহীম (ভোলা-২), মো: সিরাজুল ইসলাম (ভোলা-২),জাহাঙ্গীর মো: আলম (ভোলা-২), রফিকুল ইসলাম মমিন (ভোলা-২),শহিদুল্লাহ তালুকদার (ভোলা-২), মেজর (অব:) হাফিজউদ্দিন আহমদ (ভোলা-৩), একে এম রুহুল আমিন বাবলু (ভোলা-৩), সাইদুল ইসলাম মিলন (ভোলা-৩), লায়ন এম আর হাওলাদার (ভোলা-৩), মোহাম্মদ নাজিম উদ্দিন আলম (ভোলা-৪) মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন (ভোলা-৪)।

Test

আরো দেখুন

একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফর্ম জমা’দেন

শুক্রবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com