সর্বশেষ
Home / শীর্ষ দশ / latest / ট্রাম্পের মতো ভারতেও মুসলিম নিষিদ্ধ চান বিজেপি এমপি

ট্রাম্পের মতো ভারতেও মুসলিম নিষিদ্ধ চান বিজেপি এমপি

যুক্তরাষ্ট্রে মুসলিমদের প্রবেশ নিষিদ্ধ করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নেয়া পদক্ষেপ ভারতেও নেয়ার দাবি জানিয়েছেন ক্ষমতাসীন বিজেপি’র এমপি যোগী আদিত্যনাথ।

সোমবার উত্তর প্রদেশের বুলন্দশহরে নির্বাচনী সমাবেশে এ দাবি জানান তিনি। আগামী ৭ ফেব্রুয়ারি সেখানে প্রাদেশিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

ট্রাম্পের পদক্ষেপের কথা উল্লেখ করে উগ্রপন্থী এই বিজেপি নেতা সমাবেশে বলেন, ‘দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ন্ত্রণে একই ধরনের পদক্ষেপ নেয়া প্রয়োজন।’

তিনি সতর্ক করে দিয়ে আরও বলেন, ‘গণহারে হিন্দুদের উত্তর প্রদেশ ছাড়তে হবে, যেভাবে ১৯৯০ সালে কাশ্মীর থেকে পণ্ডিত সম্প্রদায় ভয়ের মুখে পালিয়েছিল। আমরা কাশ্মীর উপত্যকা হারিয়েছি, উত্তর প্রদেশকে আরেকটি কাশ্মীর হতে দিতে পারি না।’

উত্তর প্রদেশের নির্বাচনে বিজেপির প্রচারণার নেতৃত্ব দিচ্ছেন গোরাখপুর থেকে নির্বাচিত এই এমপি। ১৯৯৮ সাল থেকেই এই আসনে জয় পেয়ে আসছেন তিনি।

প্রসঙ্গত, ‘সন্ত্রাসী হামলা’ ঠেকাতে সাতটি মুসলিম দেশ থেকে শরণার্থীসহ মুসলিমদের যুক্তরাষ্ট্রের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে সম্প্রতি নির্বাহী আদেশ জারি করেছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ সিদ্ধান্তের প্রতিবাদে গোটা যুক্তরাষ্ট্রে বিক্ষোভ ছড়িয়ে পড়ে। আর বিশ্বজুড়ে উঠে সমালোচনার ঝড়।

Test

আরো দেখুন

একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফর্ম জমা’দেন

শুক্রবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com