সর্বশেষ
Home / জাতীয় / জোর করে ক্ষমতায় আসবেন, এই মানসিকতা শেখ হাসিনার নেই’

জোর করে ক্ষমতায় আসবেন, এই মানসিকতা শেখ হাসিনার নেই’

নির্বাচনকালীন সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি থাকেন, তাহলে নির্বাচনে হেরে গেলেও তিনি জনমতকে প্রভাবিত করবেন না। এটা আমি ভালো করে জানি। জনগণ যদি না চায়, জোর করে ক্ষমতায় আসবেন, এই মানসিকতা শেখ হাসিনার নেই। এটা আমি জানি’, বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্য সেন হলের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে শুক্রবার সকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

কাদের বলেন, ‘রাজনীতিতে ভালো করতে হলে ভালো মানুষের কোনো বিকল্প নেই। দেশে এখন ভালো মানুষের অনেক অভাব। তবে এখনো কিছু ভালো মানুষ আছে বলেই দেশটা টিকে আছে। এর একটি জলজ্যান্ত প্রমাণ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে জাতীয় নির্বাচন হলে নির্বাচন কমিশন (ইসি) সর্বাত্মক সহযোগিতা পাবে। নির্বাচনে হেরে গেলেও তিনি জনগণের রায়কে প্রভাবিত করবেন না।

বর্তমান রাজনীতি ও ছাত্ররাজনীতির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, রাজনীতিকে ভালো করতে চাইলে ভালো মানুষের বিকল্প নেই। এ সময় শিক্ষকরাও দলীয় রাজনীতির কারণে তাঁদের আত্মমর্যাদা বিকিয়ে দিচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

সব জায়গায় বিভাজনের দেয়াল তৈরি হচ্ছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, রাজনীতিতে সৌজন্য হারিয়ে গেছে। তিনি বলেন, সাম্প্রদায়িক অপশক্তি ও মাদক বাংলাদেশের দুই বিপদ।

 

Test

আরো দেখুন

একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফর্ম জমা’দেন

শুক্রবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, একে এম রুহুল আমিন বাবলু,নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com