সর্বশেষ
Home / খেলা / অন্যান্য / কুড়িগ্রামে মৌমাছির কামড়ে পিএসসি পরীক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক

কুড়িগ্রামে মৌমাছির কামড়ে পিএসসি পরীক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক

পিএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় কুড়িগ্রামের মোগলবাসায় মৌমাছির কামড়ে প্রায় ৫০ জন পরীক্ষার্থী, শিক্ষক ও অবিভাবক আহত হয়েছে। আহতদের কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার কুড়িগ্রাম সদর উপজেলার সেনেরখামার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীরা মোগলবাসা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র থেকে ফেরার পথে সৈনিকপাড়া এলাকায় আসলে আকষ্মিকভাবে এক ঝাক মৌমাছি তাদেরকে আক্রমন করে। এসময় মৌমাছির কামড়ে শিক্ষার্থীর সাথে থাকা অবিভাবক ও শিক্ষকসহ প্রায় অর্ধশতাধিক আহত হয়। মৌমাছির কামড়ে শিক্ষার্থীরা আতংকিত হয়ে অসুস্থ হয়ে পড়লে তাদেরকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 মৌমাছির কামড়ে আহত মাজাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক লুৎফর রহমান জানান, মোগলবাসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি পরীক্ষার কেন্দ্রে দায়িত্ব পালন শেষে পরীক্ষার্থীদের সাথে আমিও বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে সৈনিকপাড়া এলাকায় মৌমাছির দল হঠাৎ করে আক্রমন করে এলোপাথারী হুল বসাতে থাকে। প্রতিজনকে ৫ থেকে ৭টা করে মৌমাছি হুল বসায় পরীক্ষার্থীসহ আমি নিজেও আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছি।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ সাদেকুর রহমান জানান, মৌমাছির কামরে আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। কিছু পরীক্ষার্থী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। আর যারা মোটামুটি অসুস্থ তাদের হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

Test

আরো দেখুন

বিমানের ৭ কর্মকর্তাসহ ১১ জনকে অব্যাহতির সুপারিশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী ফ্লাইটে ত্রুটির ঘটনার মামলায় বাংলাদেশ বিমানের সাত কর্মকর্তাসহ ১১ জনকে অব্যাহতি …

Facebook Auto Publish Powered By : XYZScripts.com